হলদিয়াপালং ইউনিয়নের ইউপি সদস্য এম মঞ্জুর আলমের ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে উখিয়া উপজেলাসহ দেশবাসীকে হলদিয়াপালং ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি’ সদস্য এম মঞ্জুর আলমের পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি সকলের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।

তিনি শুভেচ্ছা বার্তায় আরো বলেন, রহমত,বরকত ও মাগফিরাতের মাস রমজান শেষে পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাতির জন্য আনন্দের। তাই তিনি পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলে মিশে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান।

তিনি আরো বলেন, পবিত্র এই দিনে সবাই ঐক্যবদ্ধ হয়ে শপথ গ্রহণ করি দেশকে এগিয়ে নেওয়ার এবং অসাম্প্রদায়িক ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ বিনির্মাণের। বাঙালির প্রতিটি প্রাণে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটি মানব জেগে উঠুক ভ্রাতৃত্বের বন্ধনে শুধু ঈদের দিনই নয় এই বন্ধন জাগরুক হোক প্রতিটি দিন আর তা শুরু হোক ঈদ দিয়েই।

তিনি আরো বলেন, পরম করুণাময় আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি- মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ-জরা, সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক। বাংলাদেশ যেভাবে সব সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব-উদ্যোমে এগিয়ে যাক বাংলাদেশ।

সর্বশক্তিমান আল্লাহ আমাদের সহায় হোন।

শুভেচ্ছান্তে
এম মঞ্জুর আলম।
ইউপি সদস্য
১নং ওয়ার্ড (হলদিয়াপালং ইউনিয়ন)